ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, মে ৪, ২০২৩
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, নিহত ১

গোপালগঞ্জ: গোপালগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে রফিকুল ইসলাম রাসেল (৩৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় মো. জাহিদ হাসান (৩৮) নামে অপর একজন গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার (০৪ মে) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ফুকরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রফিকুল ইসলাম রাসেল খুলনা মহানগরীর খালিশপুর প্লাটিনাম জুটমিল শ্রমিক কলোনীর আব্দুর রহমানের ছেলে।

কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. শরিফুল ইসলাম জানান, রফিকুল ইসলাম রাসেল ও মো. জাহিদ হাসান মোটরসাইকেলে করে খুলনা থেকে কক্সবাজার ভ্রমনে গিয়েছিলেন। ভ্রমন শেষ করে খুলনা ফিরছিলেন তারা। এ সময় তাদের মোটরসাইকেলটি ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার ফুকরায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে তাদের মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে গেলে রফিকুল ইসলাম রাসেল ও মো. জাহিদ হাসান মারাত্মক আহত হন।

তিনি আরও জানান, স্থানীয়রা তাদের উদ্ধার করে কাশিয়ানী ১০০- শয্যাবিশিস্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন। এছাড়া জাহিদ হাসানকে সংকটজনক অবস্থায় খুলনায় পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, মে ০৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।