ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে পান চোর সন্দেহে গণপিটুনিতে বৃদ্ধ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, মে ৪, ২০২৩
কালীগঞ্জে পান চোর সন্দেহে গণপিটুনিতে বৃদ্ধ নিহত

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জের শালিখা গ্রামে পান চুরি সন্দেহে গ্রামবাসীর পিটুনিতে সূর্য্যমান (৬২) নামে এক বৃদ্ধকে হত্যার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (০৪ মে) সকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি ঝিনাইদহ সদর উপজেলার মাধবপুর গ্রামের রাম চন্দ্রমানের ছেলে।

স্থানীয়রা জানান, বুধবার (০৩ মে) সকালে পান চুরি করতে গিয়ে ধরা পড়েন সূর্য্যমান। এরপর গ্রামবাসীর গণপিটুনিতে গুরুত্বর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ (বৃহস্পতিবার) সকালে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রেজোয়ান আহমেদ জানান, নিহত ওই ব্যক্তি অজ্ঞান অবস্থায় বুধবার সকালে হাসপাতালে ভর্তি হন। বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্ল্যা বাংলানিউজকে জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, মে ০৪, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।