ঢাকা, শনিবার, ৮ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

জাতীয়

সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, মে ৪, ২০২৩
সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

ঝালকাঠি: জেলার নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মন্নান সিকদারের বিরুদ্ধে বিক্ষোভ ও ঝাড়ু মিছিল করেছেন স্থানীয় আওয়ামী লীগ ও যুবলীগের  নেতা-কর্মীরা।

বুধবার (৩ মে) রাতে উপজেলার তালতলা বাজারে ওয়ার্ড যুবলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে এ কর্মসূচি পালিত হয়।

স্থানীয় ইউপি সদস্য মনির হোসেন তালুকদার বলেন, কমিটি গঠনে আমির হোসেন আমুর দিক নির্দেশনা সম্পূর্ণ উপেক্ষা করা হয়েছে। তার নির্দেশনা অনুযায়ী কমিটিতে ত্যাগী নেতা-কর্মীরা স্থান পাননি। প্রত্যেকটা ওয়ার্ডে বিএনপির লোকদের যুবলীগের কমিটিতে পদ দেওয়া হয়েছে এবং যুবলীগের কর্মীদের অবজ্ঞা করা হয়েছে। সংগঠনকে দুর্বল করতে তিনি পায়তারা চালাচ্ছেন।

এ বিষয়ে সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান সিকদার বলেন, ওয়ার্ড যুবলীগের কমিটি গঠন নিয়ে ঝামেলা ছিল। তবে কি কারণে আমার বিরুদ্ধে ঝাড়ু  মিছিল করল তা আমি নিজেও জানিনা।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান বলেন, যুবলীগের কমিটি গঠন নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছিল। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, মে ০৪, ২০২৩ 
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।