ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

ব্রহ্মপুত্র নদে নিখোঁজ, ১৮ ঘণ্টা পর মিলল কলেজছাত্রের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, মে ৪, ২০২৩
ব্রহ্মপুত্র নদে নিখোঁজ, ১৮ ঘণ্টা পর মিলল কলেজছাত্রের মরদেহ 

ময়মনসিংহ: ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদে ডুব দিয়ে নিখোঁজ হওয়ার ১৮ ঘণ্টা পর জোহাহের আকসির জাহিন (১৭) নামে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা।  

বৃহস্পতিবার (৪ মে) দুপুরে নগরীর জেলখানা গুদারাঘাট এলাকা থেকে তার মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিস।

 

এর আগে গতকাল বুধবার (৩ মে) সকালে নগরীর ব্রহ্মপুত্র নদের তীরে ঘুরতে গিয়ে নিখোঁজ হয় এই কলেজ শিক্ষার্থী।  

নিহত জাহিন নগরীর চরপাড়া নয়াপাড়া এলাকার মো. রুহুল আমিনের ছেলে। সে নটরডেম কলেজ ময়মনসিংহ শাখার প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল।  

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

ফায়ার সার্ভিস কর্মীরা জানায়, জাহিন তার বাবার সঙ্গে কলেজের ট্রান্সফার সংক্রান্ত কাজে নগরীর কাঠগোলাস্থ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে যায়। সেখান থেকে জাহিন তার বাবাকে বলে ব্রহ্মপুত্র নদের তীরে ঘুরতে যায়। কিন্তু র্দীঘ সময় পেরিয়ে গেলেও জাহিন ফিরে না আসায় তার বাবা খুঁজতে গিয়ে তার কোনো হদিস পাননি। এ সময় নদের তীরে কর্মরত বালু শ্রমিক একটি মোবাইল ফোন দেখতে পেয়ে জাহিনের পরিবারকে জানায়। পরে তারা এসে নদের তীর থেকে জাহিনের ব্যবহৃত জুতা ও চশমা খুঁজে পায়।  

এ সময় ঘটনাটি পুলিশ ও ফায়ার সার্ভিসে জানালে তারা ঘটনাস্থলে এসে টানা দুই ঘণ্টা চেষ্টা করেও জাহিনের খোঁজ পায়নি। পরে আজ (৪ মে) সকালে ব্রহ্মপুত্র নদের ওই এলাকায় জাহিনের মরদেহ ভেসে উঠলে ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন।  

এ বিষয়ে ওসি শাহ কামাল আকন্দ বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। তবে নিহতের স্বজনরা ময়নাতদন্ত ছাড়া মরদেহ নেওয়ার আবেদন করেছে। বিষয়টি নিয়ে আলোচনার পরিপ্রেক্ষিতে সিদ্ধান্ত নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, মে ৪, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।