ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পশ্চিমাঞ্চল রেলওয়ের টি-২০ টুর্নামেন্ট উদ্বোধন

উপজেলা করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, মে ১০, ২০২৩
পশ্চিমাঞ্চল রেলওয়ের টি-২০ টুর্নামেন্ট উদ্বোধন

পাবনা (ঈশ্বরদী): পশ্চিমাঞ্চল রেলওয়ের আওতায় পাকশী বিভাগীয় রেল অঞ্চলের আয়োজনে আন্তঃবিভাগীয় টি-২০ ক্রিকেট প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।  

বুধবার (১০ মে) সকাল ১০টায় পাকশী বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে ঈশ্বরদী উপজেলার পাকশী বিভাগীয় কার্যালয়ের সামনে রেলওয়ের ফুটবল মাঠে উদ্বোধন হয়।

শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর-মুক্তিযোদ্ধা আলহাজ নুরুজ্জামান বিশ্বাস।

এরআগে জাতীয় সংগীত গেয়ে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। পরে আন্তঃবিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নেওয়া খেলোয়াড়দের ফুল দিয়ে বরণ করেন অতিথিরা।

এ টুর্নামেন্টে দেশের চারটি রেলওয়ে অঞ্চল (রাজশাহী, লালমনিরহাট, পাকশী ও সৈয়দপুর) রেলওয়ে অঞ্চল অংশগ্রহণ করছে।  
আগামী ১৩ মে (শনিবার) টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

পশ্চিমাঞ্চল রেলওয়ের পাকশী বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) শাহ সুফী নুর মোহাম্মদের সভাপতিত্বে বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিনের সঞ্চালনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পশ্চিমাঞ্চল রেলওয়ে রাজশাহীর মহা- ব্যবস্থাপক (জিএম) অসীম কুমার তালুকদার, ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সহ-সভাপতি খোন্দকার মাহবুবুল হক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ক্রীড়া সংস্থা পাকশীর সাধারন সম্পাদক ও পাকশী বিভাগীয় রেলওয়ের নিরাপত্তা বাহিনীর কমান্ড্যান্ট মোরশেদ আলম, বিভাগীয় ক্রীড়া সংস্থা পাকশীর সদস্য, বিভাগীয় প্রকৌশলী-১ নাজিব কায়সার।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, মে ১০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।