ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সকালে প্রেমের প্রস্তাব, দুপুরে কবরস্থানে ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, মে ১১, ২০২৩
সকালে প্রেমের প্রস্তাব, দুপুরে কবরস্থানে ধর্ষণ প্রতীকী ছবি

নোয়াখালী: জেলার বেগমগঞ্জ উপজেলায় এক স্কুলছাত্রীকে (১২) তুলে নিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে এক বখাটের বিরুদ্ধে। নির্যাতিতা স্কুলছাত্রী বর্তমানে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) দুপুরে এ ঘটনায় ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করা হয়।

এর আগে, বুধবার (১০ মে) দুপুরে উপজেলার জিরতলী ইউনিয়নে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবার ও স্থানীয়রা জানায়, ভুক্তভোগী ওই স্কুলছাত্রী স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। বুধবার (১০ মে) সকালের দিকে তাদের প্রতিবেশী নুর নবীর ছেলে শামছু উদ্দিন (৩০) ভুক্তভোগীর পরিবারের মুঠোফোনে ফোন করেন। ওই সময় ভুক্তভোগী ফোন রিসিভ করলে তিনি তাকে প্রেমের প্রস্তাব দেন। পরে দুপুর ১২টার দিকে বাড়ির সামনের দোকানে বাজার করতে যায় ওই শিক্ষার্থী। সেখান থেকে শামছু উদ্দিন তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে পার্শ্ববর্তী একটি কবরস্থানে নিয়ে ধর্ষণ করে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়েছে।

ওসি আরও বলেন, এর আগেই মৌখিক অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযুক্তকে গ্রেফতার করতে অভিযান চালায় পুলিশ। ঘটনার পরপরই পালিয়েছে অভিযুক্ত।

বাংলাদেশ সময়: ১৪৩৯ ঘণ্টা, মে ১১, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।