ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাগরপুরে খুঁটির সঙ্গে ঝুলছিল ব্যবসায়ীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, মে ১২, ২০২৩
নাগরপুরে খুঁটির সঙ্গে ঝুলছিল ব্যবসায়ীর মরদেহ

টাঙ্গাইল: টাঙ্গাইলের নাগরপুরে খুঁটির সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো ও পা বাধাঁ অবস্থায় ইফসুব মিয়া (৬০) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্বার করেছে পুলিশ।  

শুক্রবার (১২ মে) সকালের দিকে উপজেলার পংবাইজোড়া বাজার এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত ইফসুব ওই উপজেলার মামুদনগর ইউনিয়নের ভাতশালা গ্রামের বাসিন্দা।

এলাকাবাসীর ও পরিবার সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে বের হন ইউসুব। সারাদিন পংবাইজোড়া বাজারে তার নিজ দোকানে বেচাকেনা করেন। বিকেল পর্যন্ত দোকানে তাকে দেখা যায়। শুক্রবার সকালে লাউ ঝাংলা খুঁটির সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত ও পা বাঁধা অবস্থায় মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা।

নিহতের ছোট ভাই নূরুজ্জামান বলেন, গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে বাড়ি থেকে বের হন তার ভাই ইউসুব। বিকেল ৪টার দিকে পংবাইজোড়া বাজারে তার সঙ্গে ভাই ইউসুবের দেখা ও কথা হয়। এর পর আর বাড়ি ফিরেনি। শুক্রবার স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভাই ইউসুবের মরদেহ শনাক্ত করা হয়।  
এ ব্যাপারে নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মর্গের রির্পোট দেখে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, মে ১২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।