ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অটোরিকশার সঙ্গে ধাক্কায় বাইক উল্টে ২ যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, মে ১২, ২০২৩
অটোরিকশার সঙ্গে ধাক্কায় বাইক উল্টে ২ যুবক নিহত

চাঁদপুর: চাঁদপুরে দ্রুত গতিতে মোটরবাইক চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে উল্টে গিয়ে মোহাম্মদ আনিস অনিম (১৯) ও সাব্বির হোসেন (১৮) নামে দুই যুবক নিহত হয়েছেন।

শুক্রবার (১২ মে) বিকেলে চাঁদপুর-রায়পুর সড়কে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নিজ গাছতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাব্বির হোসেন চাঁদপুর শহরের চৌধুরীপাড়া এলাকার বাসিন্দা আব্দুল খালেক প্রধাণিয়ার ছেলে এবং আনিস অনিম আদর্শ মুসলিম পাড়া এলাকার বাসিন্দা ফজলুল হকের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার (১২ মে) দুপুরে কয়েকজন বন্ধু মিলে মোটরবাইকযোগে বের হন অনিম ও সাব্বির। ঘটনাস্থলে মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে ধাক্কা খেয়ে তারা দুজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উভয়কে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতলের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, হাসপাতালে আনার পূর্বেই তাদের মৃত্যু হয়।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ বাংলানিউজকে বলেন, মোটরবাইক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে, আমরা জানতে পেরেছি। হাসপাতালে গিয়ে মরদেহের সুরতহাল প্রস্তুত করা হয়েছে। মরদেহ হাসপাতালের মর্গে আছে। আইনগত ব্যবস্থা শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মে ১২, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।