ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাটুরিয়া-দৌলতদিয়া, আরিচা-কাজিরহাট নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, মে ১৩, ২০২৩
পাটুরিয়া-দৌলতদিয়া, আরিচা-কাজিরহাট নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ 

মানিকগঞ্জ: বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় মোখা’র প্রভাবে দুর্ঘটনা এড়াতে পাটুরিয়া-দৌলতদিয়া আরিচা-কাজিরহাট নৌরুটে সাময়িক সময়ের জন্য লঞ্চ চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।  

শনিবার (১৩ মে) দুটি নৌপথে সাময়িক সময়ের জন্য লঞ্চ চলাচল বন্ধ এ তথ্য নিশ্চিত করেছেন লঞ্চ মালিক সমিতির ম্যানেজার পান্নালাল নন্দী।

লঞ্চ চলাচল বন্ধ থাকলেও পাটুরিয়া দৌলতদিয়া ও আরিচা কাজিরহাট নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে।  

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) আরিচা কার্যালয়ের ট্রাফিক ইন্সপেক্টর মোহাম্মদ মোফাজ্জল হোসেন বলেন, ঘূর্ণিঝড়ের প্রভাবে পদ্মা-যমুনা নদীতে ঢেউয়ের সৃষ্টি হওয়াতে দুর্ঘটনা এড়াতে সাময়িক সময়ের জন্য লঞ্চ চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। ঘূর্ণিঝড়ের প্রভাব কমে এলে পুনরায় লঞ্চ চলাচল স্বাভাবিক হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) আরিচা কার্যালয়ের ডিজিএম শাহ মোহাম্মদ খালেদ নেওয়াজ বলেন, জনগণের দুর্ভোগ লাঘবের কথা চিন্তা করে এখনো পাটুরিয়া-দৌলতদিয়া এবং আরিচা কাজিরহাট নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে। তবে ঘূর্ণিঝড়ের প্রভাব দেখা দিলে সঙ্গে সঙ্গে ফেরি চলাচল বন্ধ রাখা হবে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, মে ১৩, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।