ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফাঁদে ফেলে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, দোকানের মালিক -ম্যানেজারের নামে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, মে ১৪, ২০২৩
ফাঁদে ফেলে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ, দোকানের মালিক -ম্যানেজারের নামে মামলা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে প্রবাসীর স্ত্রীকে ফাঁদে ফেলে পালাক্রমে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে একটি দোকানের মালিক ও ম্যানেজারের বিরুদ্ধে।

এ ঘটনায় ধর্ষণের শিকার নারী বাদী হয়ে সাতগ্রাম ইউনিয়নের দৈবই গ্রামের মানিকের নাম উল্লেখ এবং তার ম্যানেজারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

শনিবার (১৪ মে) বিকেলে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব মামলা দায়েরের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

তিনি বলেন, আসামিকে গ্রেপ্তারে পুলিশ ইতোমধ্যে অভিযান পরিচালনা করছে।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, স্বামী বিদেশে থাকায় ৯ বছরের ছেলেকে নিয়ে তিনি বাবার বাড়িতে থাকেন ভুক্তভোগী নারী। দুই মাস আগে মানিকের সঙ্গে বাসে পরিচয় হয় ওই নারীর। মানিক জানায় ‘সৌদিয়া বোরকা অ্যান্ড হিজাব’ নামে কাপড়ের দোকান রয়েছে তার। এক পর্যায়ে বিদেশে অবস্থানরত স্বামী অসুস্থ হয়ে পড়ায় ওই নারীর পরিবারে আর্থিক সংকটে পড়েন। তখন তিনি তার মায়ের কাছ থেকে শেখা কাপড়ের ব্যবস্থা করে সংসার চালানোর সিদ্ধান্ত নেয়।

গত বুধবার মানিকের দোকান থেকে কাপড় নিয়ে ব্যবসা করার জন্য বাড়ি থেকে বের হন তিনি। নরসিংদী জেলার মাধবদী বাসস্ট্যান্ডে আসলে মানিকের ম্যানেজার জানায়, দোকান বন্ধ, গোডাউন থেকে কাপড় দিতে হবে। ওই দিন দুপুরে প্রবাসীর স্ত্রীকে মানিকের বাড়িতে নিয়ে গিয়ে ম্যানেজার গেট বন্ধ করে দেয়। এসময় মানিক ওই নারীর মুখ চেপে ধরে এবং ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। মানিকের ম্যানেজার ধর্ষণের ভিডিও মোবাইলে ধারণ করেন। ছবি ও ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে প্রবাসীর স্ত্রীকে ম্যানেজারও দৈহিক মিলনের প্রস্তাব দেয়। এতে ওই নারী রাজি না হওয়ায় ম্যানেজার ও মানিক তাকে পালাক্রমে ধর্ষণ করে।

এতে তিনি অসুস্থ হয়ে পড়লে ওই দিন বিকাল তিনটার দিকে বাড়ি থেকে বের করে রিকশায় তুলে দেয় তারা। এ ঘটনা প্রকাশ করলে মোবাইল ফোনে ধারণ করা ছবি ও ভিডিও প্রকাশ করা হুমকি দেয় তারা।  

পরে বিষয়টি পরিবারের লোকজনকে জানালে শনিবার ভুক্তভোগী নারী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, মে ১৪, ২০২৩
এমআরপি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।