ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

১০ হাজার ইয়াবা ও ২০ কেজি গাঁজাসহ ৪ বিক্রেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, মে ১৮, ২০২৩
১০ হাজার ইয়াবা ও ২০ কেজি গাঁজাসহ ৪ বিক্রেতা আটক

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়া এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ১০ হাজার ইয়াবা ও ২০ কেজি গাঁজা এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকসহ চার বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)।

বৃহস্পতিবার (১৮ মে) সকালে একটি প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার রাকিব মাহমুদ খান৷

এর আগে, ১৬ মে ও ১৭ মে আশুলিয়ার বাইপাইল ও পল্লীবিদ্যুৎ এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ফরিদপুর জেলার মো. তৌহিদুল ইসলাম (২৯), কুমিল্লা জেলার মো. ফজলুল হক ফয়েজ (৩১), রাজশাহী জেলার মো. হৃদয় আলী (২২) ও সঞ্জু বিশ্বাস (২১)।

র‌্যাব-৪ জানায়,  গত ১৬ ও ১৭ মে  র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল আশুলিয়ার বাইপাইল ও পল্লীবিদ্যুৎ এলাকায় দুটি পৃথক অভিযান পরিচালনা করে। এ সময় ১০০০০ পিস ইয়াবা, ২০ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকসহ ওই চারজনকে আটক করে।

র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে গ্রেফতার আসামিরা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, ধামরাই, আশুলিয়াসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলেন।

এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১১৪৩ ঘণ্টা, মে ১৮, ২০২৩
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।