ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

ইতালি যাওয়া হলো না জাকিরের

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, মে ২২, ২০২৩
ইতালি যাওয়া হলো না জাকিরের

মৌলভীবাজার: মোটরসাইকেল দুর্ঘটনায় জাকির হোসেন (২০) নামে একজনের মৃত্যু হয়েছে। কিছুুদিন পর ইতালি যাওয়ার কথা ছিল তার।

শনিবার (২০ মে) বিকেলে এক সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।

শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের বরুনা গ্রামের আব্দুল মোছাব্বির ছেলে জাকির হোসেন।

জানা যায়, জাকির হোসেন শ্রীমঙ্গল থেকে মোটরসাইকেল চালিয়ে হবিগঞ্জের উদ্দেশে যাবার পথে বাহুবল উপজেলার রশিদপুর গ্যাস ফিল্ডের সামনে পাহাড়ের আঁকা-বাঁকা রাস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা হবিগঞ্জ সিলেট বিরতিহীন পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়।

পরে পথচারী লোকজন আহত জাকির হোসেনকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবার সূত্রে জানা যায়, জাকির হোসেন চার ভাইয়ের মধ্যে সে সবার ছোট ছিল। গতবছর সে শ্রীমঙ্গল সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করে। কিছুদিন পূর্বে সে ইতালির ভিসা পায়। তার বড় এক ভাই ইতালিতে থাকেন। তিনি ওর্য়াক পারমিট সংগ্রহ করে দিয়েছিলেন। কিন্তু জাকিরের আর ইতালি যাওয়া হলো না বলে বিলাপ করে কান্নায় ভেঙে পরেন বয়োবৃদ্ধ পিতা-মাতা।

রোববার (২১ মে) এ ব্যাপারে শ্রীমঙ্গল সাতগাঁও হাইওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত এসআই রাকিব জানান, পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে এবং এ ব্যাপারে মামলা হবে। এদিন জাকির হোসেনের গ্রামের বাড়িতে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়।  

শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জাকিরের বাড়িতে গিয়ে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, বাসের চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, মে ২২, ২০২৩
বিবিবি/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।