ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা একরামুল হকের দাফন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, মে ২৫, ২০২৩
সৈয়দপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা একরামুল হকের দাফন সম্পন্ন

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার, আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক ও উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের নেজামের চৌপথীর বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা একরামুল হককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে প্রশাসনের পক্ষে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফয়সাল রায়হান পুষ্পার্ঘ্য অর্পণ করেন।

এরপর পুলিশের একটি চৌকস দল তাকে গার্ড অনার প্রদান করেন।

এ সময় সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন. নীলফামারী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, বাঙালিপুর ইউপি চেয়ারম্যান ডা. শাহজাদা সরকারসহ আওয়ামী লীগের নেতা ও মুক্তিযোদ্ধারা সেখানে উপস্থিত ছিলেন।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি একরামুল হক গত বুধবার (২৪ মে) দিনগত রাত আনুমানিক ১টার সময় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। পরে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, মে ২৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।