ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদগঞ্জে ১৮ কেজি গাঁজাসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, মে ২৫, ২০২৩
ফরিদগঞ্জে ১৮ কেজি গাঁজাসহ আটক ৩

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে ১৮ কেজি গাঁজাসহ মো. রেজাউল শেখ (৩৮), হেলাল শেখ (২৯) ও রেহেনা আক্তার (৩৪) নামে তিন কারবারিকে আটক করা হয়েছে। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার গৃদকালিন্দিয়া সড়কে এ অভিযান পরিচালনা করা হয়। পরে এদিন রাত ৮টায় এ তথ্য নিশ্চিত করেছেন চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এমদাদুল ইসলাম মিঠুন।

আটকদের মধ্যে রেজাউল গোপালগঞ্জ জেলার গোপালগঞ্জ থানার মৃত আব্দুল গাফফার শেখের ছেলে, হেলাল শেখ বাগেরহাট জেলার মোল্লারহাট থানার মৃত সালাম শেখের ছেলে এবং রেহেনা খুলনা জেলার রূপসা থানার মৃত নানু শেখের মেয়ে।

সহকারী পরিচালক মো. এমদাদুল ইসলা মিঠুন বাংলানিউজকে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে ফরিদগঞ্জ গৃদকালিন্দিয়া এলাকায় অভিযান পরিচালনা করে রেজাউল, হেলাল ও রেহেনা নামে তিন মাদক কারবারিকে ১৮ কেজি গাঁজাসহ হাতেনাতে আটক করা হয়। এ ঘটনায় উপ-পরিদর্শক পিয়ার হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় নিয়মিত মামলা দায়ের করেছেন। এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, মে ২৫, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।