ঢাকা, মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪৩০, ২৬ সেপ্টেম্বর ২০২৩, ১১ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ৯০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার দুই

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, মে ২৯, ২০২৩
যাত্রাবাড়ীতে ৯০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার দুই

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানা এলাকা থেকে গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

রোববার (২৮ মে) বিকালে দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হলেন- মো. আব্দুল আলিম ও মো. নাছির উদ্দিন। অভিযানে তাদের কাছ থেকে ৯০ কেজি গাঁজা ও পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

সোমবার (২৯ মে) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. আনিচ উদ্দীন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়। তাদের সঙ্গে থাকা পিকআপটি তল্লাশি করে গাড়ির পিছনের পাটাতনের নিচে বিশেষ কৌশলে তৈরি করা চেম্বারে লুকানো অবস্থায় ৯০ কেজি গাঁজা পাওয়া যায়। জব্দ করা গাঁজার আনুমানিক মূল্য ২৭ লাখ টাকা।

গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা জানান, গ্রেপ্তার আসামিরা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে পিকআপে করে ঢাকায় এনে বিক্রি করতো। ঘটনার দিন তারা পিকআপে করে গাঁজা নিয়ে বিক্রির জন্য উল্লেখিত স্থানে অবস্থান করছিল।

এ ঘটনায় গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এসজেএ/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa