ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

উড়াল সড়ক থেকে রড পড়ে মারা যাওয়া শিশুর পরিচয় মেলেনি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, মে ২৯, ২০২৩
উড়াল সড়ক থেকে রড পড়ে মারা যাওয়া শিশুর পরিচয় মেলেনি

ঢাকা: রাজধানীর মহাখালীতে নির্মাণাধীন উড়াল সড়ক (এলিভেটেড এক্সপ্রেসওয়ে) থেকে লোহার রড পড়ে মারা যাওয়া ১২ বছরের শিশুর পরিচয় এখনও পাওয়া যায়নি। পুলিশ বলছে, ঘটনার সময় সে রেললাইনের ওপর দাঁড়িয়েছিল।

সোমবার (২৯ মে) সকাল সাড়ে ৯টার দিকে মহাখালী উড়াল সড়ক থেকে রড পড়ে শিশুটির মাথা এফোঁড়-ওফোঁড় হয়ে যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

বিকেল ৫টার দিকে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, মহাখালী-চেয়ারম্যান বাড়ির মধ্যবর্তী স্থান ও এলিভেটেড এক্সপ্রেসওয়ের ২৭-২৮ নম্বর পিলারের পাশে রেললাইনে দাঁড়িয়েছিল শিশুটি। এ সময় নির্মাণাধীন উড়াল সড়ক থেকে একটি রড তার মাথায় পড়ে। রডটি তার মাথার একদিক দিয়ে ঢুকে অন্যদিক দিয়ে বেরিয়ে যায়। পরে হাসপাতালে সে মারা যায়।  

তিনি আরও জানান, তার পরিচয় এখনও জানা যায়নি। যতটুকু জানা গেছে, ঘটনার সময় শিশুটি পাশের একটি দোকান থেকে কিছু একটা কিনে রেললাইনের ওপর দাঁড়িয়েছিল। তবে সে পথশিশু হতে পারে। তার পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

এদিকে, ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) দুই পুলিশ কর্মকর্তা শিশুটির পরিচয় ও বিস্তারিত জানার জন্য কাজ শুরু করেছেন।  

থানার সেকেন্ড অফিসার (এসআই) সেকেন্দার আলী জানান, ঘটনাস্থল পর্যবেক্ষণ করা হচ্ছে। শিশুটির পরিচয় এখনও জানা যায়নি।  

তিনি আরও জানান, শিশুটির মরদেহ বুঝে নেওয়া হয়েছে। শিশুটির বয়স কম হওয়ায় শনাক্তের জন্য ফিঙ্গারপ্রিন্ট নেওয়া যাচ্ছে না।

আরও পড়ুন: মহাখালীর উড়াল সড়ক থেকে পড়া রড মাথায় ঢুকে শিশু নিহত

বাংলাদেশ সময়:১৮৩৩ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।