ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুনর্বাসন কেন্দ্রের রান্নাঘরে মিলল কিশোরের গলাকাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, মে ৩০, ২০২৩
পুনর্বাসন কেন্দ্রের রান্নাঘরে মিলল কিশোরের গলাকাটা মরদেহ

জয়পুরহাট: জয়পুরহাট শহরের গুলশান মোড় এলাকায় এনএ মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্র থেকে আব্দুর রহমান (১৭) নামে এক কিশোরের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) সকাল ৮টার দিকে ওই পুনর্বাসন কেন্দ্রের রান্নাঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

এ ঘটনায় পুনবার্সন কেন্দ্রের পরিচালক পিটারসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

মৃত কিশোর আব্দুর রহমান জয়পুরহাট সদরের ভাদসা দিওর গ্রামের ভ্যানচালক লুদু মিয়ার ছেলে।

এসব তথ্য নিশ্চিত করে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, আব্দুর রহমান দুই বছর আগে মাদকে আসক্ত হয়ে পড়লে, তার বাবা লুদু মিয়া তাকে এনএ মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রে ভর্তি করে দেন। এরপর অনেকটা সুস্থ হলেও আব্দুর রহমান সেখানেই থেকে যায়।

পরে সে ওই পুনর্বাসন কেন্দ্রে বাবুর্চি হিসেবে কাজ করে এবং সেখান থেকেই স্কুলে যাতায়াত করতো। প্রতিদিনের মতো মঙ্গলবার (৩০ মে) সকাল ৭টার দিকে নিচতলায় রান্নাঘর থেকে নাস্তা নেওয়ার জন্য আবু জাফর এবং আব্দুর রহমানকে পাঠানো হয়। আধা ঘণ্টা পার হলেও আব্দুর রহমান না ফিরলে অফিসের স্টাফসহ অন্যরা রান্নাঘরে এসে তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন।

এসময় পুনর্বাসন কেন্দ্রের পরিচালক পিটার রক্তাক্ত আব্দুর রহমানকে দ্রুত উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি সিরাজুল ইসলাম আরও জানান, মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুনবার্সন কেন্দ্রের পরিচালক পিটারসহ ৬ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যার কারণ এখনো জানা যায়নি।  

এছাড়া পলাতক আবু জাফরকে আটকের চেষ্টা চলছে এবং মৃতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্ততি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, মে ৩০, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।