ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পাথরঘাটায় সড়ক নির্মাণের দাবিতে মানববন্ধন

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, মে ৩০, ২০২৩
পাথরঘাটায় সড়ক নির্মাণের দাবিতে মানববন্ধন

পাথরঘাটা (বরগুনা): বরগুনার পাথরঘাটা কলেজের সামনের সড়ক নির্মাণের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

মঙ্গলবার (৩০ মে) বিকেল সাড়ে ৪টার দিকে পাথরঘাটা কলেজ গেটে এ মানববন্ধন করা হয়।

এসময় সেখানে উপস্থিত ছিলেন, পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আলমগীর হোসেন, পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রফিকুল ইসলাম কাকন, সাবেক ব্যাংকার শামসুল হক, সাবেক ইউপি সদস্য আবু জাফর, কবি ইদ্রিস আলী খান, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

সেখানে চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, আমাদের দীর্ঘদিনের দাবি ছিল এ সড়কটি নির্মাণ করা। বারবার পৌরসভার কাছে দাবি করার পরে এটির টেন্ডার হয়েছে। কিন্তু কার্যাদেশ দেওয়া হলেও এক বছরেরও এর কাজ শুরু হয়নি। তাছাড়া আমরা প্রতিবেশী রাস্তার জন্য জমি ছাড়লেও কলেজ জমি ছাড়তে চায় না। কয়েকটি গাছের কারণে কাজ করা যাচ্ছে না। আমরা এই মানববন্ধনের মাধ্যমে হুঁশিয়ারি দিতে চাই, যদি কলেজ জমি না ছাড়ে এবং গাছ না কাটে তাহলে আমরা এলাকাবাসী গাছ কেটে রাস্তার কাজ‌ শুরু করবো।

কাউন্সিলর রফিকুল ইসলাম কাকন বলেন, আমি বারবার কলেজের সঙ্গে এবং এমপির সঙ্গে কথা বলেছি। কিন্তু কি কারণে যে কাজ শুরু হচ্ছে না, সেটি বুঝতে পারছি না।  

তিনি আরও বলেন, আমরা প্রতিবেশী কয়েকজন, কিন্তু কলেজের শিক্ষক শিক্ষার্থী কয়েকশ। প্রতিদিন শতশত শিক্ষার্থী চলাচল করছে। আমরা দ্রুত এ রাস্তার শুরু করার দাবি জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ১৮৩৪ ঘণ্টা, মে ৩০, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।