ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কামরাঙ্গীচরে কলেজ শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, মে ৩০, ২০২৩
কামরাঙ্গীচরে কলেজ শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে তানজিনা ইসলাম দীপ্তি (১৭) নামে এক কলেজ শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। সে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি তার পরিবারের।

মঙ্গলবার (৩০ মে) সন্ধ্যা ৬টার দিকে কামরাঙ্গীরচর মাতবর বাজার হারিকেন কারখানা গলির একটি বাসায় এ ঘটনা ঘটে।  

স্বজনরা ওই শিক্ষার্থীকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সোয়া ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালে শিক্ষার্থীর ভাই তানভির আহমেদ তাসিন জানায়, তারা কামরাঙ্গীরচর মাদবর বাজার হারিকেন কারখানা গলির একটি বাসায় ভাড়া থাকেন। এক বোন ও দুই ভাইয়ের মধ্যে তানজিনা ছিল বড়। তার বোন বকশিবাজার ড. শহীদুল্লাহ কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল।  

তানভির আরও জানায়, সোমবার (২৯ মে) রাতে একই এলাকার ইব্রাহিম ও জীবন নামের দুই যুবক আমাদের বাসায় এসে মায়ের কাছে তানজিনার নামে আজেবাজে কথা বলে। এরপর মা তানজিনাকে বকাঝকা করেন। আজ (৩০ মে) তানজিনা কোচিং শেষে বাসায় দেরি করে আসায় তাকে আবারও বকাঝকা করেন মা। কিছুক্ষণ পর তানজিনা নিজের কক্ষে গিয়ে দরজা বন্ধ করে দেয়। এতে তাদের সন্দেহ হলে তানজিনাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ধাক্কা দিয়ে দেখে, সে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। দ্রুত ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে ঢামেকে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি কামরাঙ্গীরচর থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, মে ৩০, ২০২৩
এজেডএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad