ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

আত্মীয়ের লাশ দেখতে গিয়ে প্রাণ গেল বাবা-ছেলেসহ ৩ জনের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, মে ৩১, ২০২৩
আত্মীয়ের লাশ দেখতে গিয়ে প্রাণ গেল বাবা-ছেলেসহ ৩ জনের

পঞ্চগড়: পঞ্চগড়ের দেবীগঞ্জে আত্মীয়ের লাশ দেখতে যাওয়ার পথে গাছের গুঁড়ি বোঝাই ট্রাক্টরের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় বাবা-ছেলেসহ তিন জনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন একই মোটরসাইকেলের অপর এক আরোহী।

বুধবার (৩১ মে) ভোর রাতে উপজেলার দেবীডুবা ইউনিয়নের তাঁতিপাড়া এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পঞ্চগড়ের বোদা পৌরসভার তিতোপাড়া এলাকার আলমাস আলী, তার ছেলে তৌহিদুল ইসলাম এবং রজব আলীর ছেলে আমিন শেখ। এ ঘটনায় আহত রজব আলীর আরেক ছেলে সালেকুর রহমান রংপুর মেডিক্যালে চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (৩১ মে) ভোর রাতে দেবীগঞ্জের লক্ষীরহাট এলাকায় জামাইয়ের বাড়ির এক আত্মীয়ের মৃত্যুর সংবাদে বোদা থেকে প্রতিবেশী দুই ভাইকে সঙ্গে নিয়ে একটি মোটরসাইকেলযোগে বের হন বাবা আলমাস আলী ও ছেলে তৌহিদুল ইসলাম। এক পর্যায়ে তারা দেবীগঞ্জের তাঁতিপাড়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের গুঁড়ি বহনকারী একটি মাহেন্দ্রর (ট্রাক্টর) পেছনে ধাক্কা খায় মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলে তৌহিদুল ও আমিন শেখ মারা যান। এ ঘটনায় আহত আলমাস আলী ও সালেকুরকে রংপুর মেডিক্যালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন আলমাস আলীর মৃত্যু হয়।

দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দেবীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আলী বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। অন্যদিকে আহত দুজনকে রংপুরে নেওয়া হলে সেখানে আরও একজনের মৃত্যু হয়।  

তারা সবাই তাদের এক মৃত আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১২১৩ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।