ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাঁচানো গেল না জান্নাতিকে, মৃত্যুর সঙ্গে লড়ছেন জাবেদ আলী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, মে ৩১, ২০২৩
বাঁচানো গেল না জান্নাতিকে, মৃত্যুর সঙ্গে লড়ছেন জাবেদ আলী

ফরিদপুর: ফরিদপুরের সালথায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত জান্নাতি আক্তার (২২) মারা গেছেন।  

সাত ঘণ্টা চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার (৩০) সন্ধ্যায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে তার মৃত্যু হয়।

বুধবার (৩১ মে) সকালে জান্নাতির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন সালথা থানার ওসি শেখ সাদিক।  

এদিকে, ওই দুর্ঘটনায় আহত ইজিবাইক চালক জাবেদ আলীর (২৫) অবস্থাও আশঙ্কাজনক, হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন বলেও জানান তিনি।  

মঙ্গলবার (৩০ মে) বেলা ১১টার দিকে সালথা-ফরিদপুর সড়কের মাদরাসা গট্টি মোড়ে একটি ট্রাক একটি ইজিবাইককে চাপা দিলে ওই দুর্ঘটনা ঘটে। এতে একই পরিবারের শিশুসহ ৬ জন গুরুতর আহত হন।  

তারা হলেন- সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের পুরুরা গ্রামের মো. শহিদ মোল্যা (৬০), তার ছেলে ইজিবাইক চালক মো. জাবেদ আলী (২৫), নাতনী জাবেদা আক্তার (০৮), হুমায়রা আক্তার (১৫), প্রতিবেশী আমির হোসেনের মেয়ে আবু হুরায়রা (০৫) ও ইয়াদ আলীর মেয়ে জান্নাতি আক্তার (২২)।

পরে আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে সেখানে চিকিৎসাধীন জান্নাতী আক্তার সন্ধ্যায় মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার (৩০ মে) বেলা ১১টার দিকে ফরিদপুর দিক থেকে আসা একটি ইজিবাইককে সালথা থেকে আসা একটি ট্রাক চাপা দিলে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ইজিবাইক চালকসহ ৬ জন গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, সড়ক দুর্ঘটনায় আহত জান্নাতী মারা গেছেন। এ ঘটনায় আহত আরও ৫ জন হাসাপাতালে চিকিৎসাধীন। তাদের মধ্যে জাবেদ আলীর অবস্থা আশঙ্কাজনক।  

দুর্ঘটনাকবলিত ট্রাক ও ইজিবাইকটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে বলেও জানান ওসি।

আরও পড়ুন: সালথায় ট্রাক-মাহেন্দ্র সংঘর্ষে শিশুসহ আহত ৬

বাংলাদেশ সময়: ১৫৩৮ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad