ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে স্ত্রীকে কুপিয়ে স্বামীর আত্মহত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, মে ৩১, ২০২৩
নরসিংদীতে স্ত্রীকে কুপিয়ে স্বামীর আত্মহত্যা!

নরসিংদী: নরসিংদীতে পারিবারিক বিরোধের জেরে স্ত্রী মাহমুদা বেগমকে (২৫) কুপিয়ে স্বামী আক্তার হোসেন (৩৫) আত্মহত্যা করেছেন। পরে পুলিশ ঘরের দরজা ভেঙে স্বামীর মরদেহ উদ্ধার করে।

 

বুধবার (৩১ মে) দুপুরে পৌর শহরের কাউরিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আর আহত স্ত্রী মাহমুদা বেগমকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আক্তার হোসেন নরসিংদী সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের টাওয়াদী দাসপাড়া এলাকার মলিন মিয়ার ছেলে। তিনি কাঁচামালের ব্যবসা করতেন।

পুলিশ জানায়, আক্তার হোসেন সুমি নামে একটি মেয়ের সঙ্গে বিয়ে করে ঘর সংসার করছেন। এক বছর আগে মাহমুদা বেগম নামে আরেক নারীকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই মাহমুদাকে নিয়ে নরসিংদী পৌর শহরের কাউরিয়া পাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। সম্প্রতি নিজ বাড়িতে যাওয়া ও আগের স্ত্রীর সাথে সম্পর্কসহ পারিবারিক বিষয় নিয়ে দ্বিতীয় স্ত্রী মাহমুদার সঙ্গে ঝগড়া চলছিল। এরই ধারাবাকিতায়  বুধবার বেলা ১১টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আক্তার হোসেন তার স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে কোপাতে থাকে। এতে মাহমুদা রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে অচেতন হয়ে যায়। পরে স্ত্রী মারা গেছে ভেবে আক্তার ঘরের ফ্যানের সঙ্গে রশি ঝুলিয়ে আত্মহত্যা করে। আশপাশের লোকজন টের পেয়ে স্থানীয় কাউন্সিলর ও পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ফ্যানের সঙ্গে ঝুলন্ত আক্তারের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠায়।

আক্তারের প্রথম স্ত্রী সুমি বলেন, আমি আমার স্বামীর মা-বাবার সঙ্গে টাওয়াদী দাস পাড়ায় বসবাস করি। দ্বিতীয় বিয়ের পর থেকেই সে আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এমনকি মা-বাবার সঙ্গেও যোগাযোগ করত না। আজ সকালে শুনতে পাই সে আত্মহত্যা করে মারা গেছে।

মৃতের খালা সাজেদা বেগম বলেন, আক্তার তার মা বাবার সঙ্গে সম্পর্ক রাখতে চেয়েছিল। কিন্তু তার দ্বিতীয় স্ত্রী মাহমুদা তা রাখতে দিতে চাইতো না । এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া বিবাদ চলত। এরই  ধারাবাহিকতায় এ ঘটনা ঘটে।

নরসিংদী মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) শাহিন বলেন, স্ত্রীকে কুপিয়ে আহত করে আক্তার হোসেন আত্মহত্যা করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে মরদেহের সুরতহাল করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ৎ

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, মে ৩১, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।