ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলারোয়ায় পৃথক দুর্ঘটনায় দুই বাইকার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, মে ৩১, ২০২৩
কলারোয়ায় পৃথক দুর্ঘটনায় দুই বাইকার নিহত ফাইল ফটো

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ায় পৃথক ঘটনায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন একজন।

বুধবার (৩১ মে) উপজেলার শাকদহা ও কাজিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা বাজারের কাপড় ব্যবসায়ী তোয়াব হোসেন (৫৮) ও কলারোয়া উপজেলার কলাটুপি গ্রামের বাঁশ ব্যবসায়ী মাহমুদ কলি মণ্ডল (৪৫)।

এছাড়া আহত রাসেল হোসেন কলারোয়ার কলাটুপি গ্রামের বাসিন্দা।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, তোয়াব হোসেন তার এক আত্মীয়ের জানাজা নামাজ পড়তে বাগআচড়ায় যাচ্ছিলেন। পথে কলারোয়া উপজেলার কাজিরহাট এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যান। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাকে উদ্ধার করে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

অপরদিকে, কলাটুপি গ্রামের নিজ বাড়ি থেকে কলারোয়া বাজারে যাচ্ছিলেন বাঁশ ব্যবসায়ী মাহমুদ কলি মণ্ডল। তিনি শাকদহা এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় তার পেছনে থাকা রাসেল হোসেন গুরুতর আহত হন।

মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মে ৩১, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।