ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩১ ঘণ্টা, জুন ১, ২০২৩
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৪

টাঙ্গাইল: টাঙ্গাইলের মধুপুরে বাসের চাপায় ব্যাটারি চালিত অটোভ্যানের শিশুসহ চার যাত্রী নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (০১ জুন) বিকেলে পৌনে তিনটার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধুপুর উপজেলার গাংগাইর বোমা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার ধনবাড়ী উপজেলার পাইস্কা গ্রামের মাঈনুদ্দিন (৫০), তার স্ত্রী তাহেরা বেগম (৩০) ও একই গ্রামের দরদ আলীর ছেলে ফরহাদ (৪৫)। তবে শিশুটির পরিচয় পাওয়া যায়নি।

মধুপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার হেমাউল কবির বলেন, মধুপুর থেকে ঢাকাগামী বিনিময় পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। পথে মধুপুর উপজেলার গাংগাইর বোমা বাসস্ট্যান্ড এলাকায় ঘাটাইল থেকে ছেড়ে আসা মধুপুরগামী ব্যাটারি চালিত একটি অটোভ্যানকে ধাক্কা দেয় বাসটি। এ ঘটনায় দুই পুরুষ ও এক নারী নিহত হন। গুরুতর আহত এক শিশুকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজাহারুল ইসলাম বলেন, এ ঘটনায় বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জুন ০১, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।