ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে বিচারপ্রার্থীদের দুর্ভোগ লাঘবে ন্যায়কুঞ্জ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, জুন ১, ২০২৩
ঠাকুরগাঁওয়ে বিচারপ্রার্থীদের দুর্ভোগ লাঘবে ন্যায়কুঞ্জ

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও‌য়ে বিচারপ্রার্থী‌দের দু‌র্ভোগ লাগ‌বে ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন হাইকোর্ট বিভাগের বিচারপতি নজরুল ইসলাম তালুকদার।

বৃহস্প‌তিবার (১ জুন) ঠাকুরগাঁও জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে আগত বিচারপ্রার্থীদের জন্য নির্মিত বিশ্রামাগার ‘ন্যায়কুঞ্জ’ ভিত্তিপ্রস্তর স্থাপন ক‌রেন তি‌নি।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন- ঠাকুরগাঁও জেলা ও দায়রা জজ আদাল‌তের বিচারক মো. মামুনুর র‌শিদ, জেলা প্রশাসক মাহবুবুর রহমান, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার মোছা. লিজা বেগম ও জেলা আইনজীবী স‌মি‌তির সভাপ‌তি অ্যাড‌ভো‌কেট আবদুল হালিম।

এ সময় সাংবা‌দিক‌দের এক প্রশ্নের জবা‌বে বিচারপ‌তি নজরুল ইসলাম তালুকদার ব‌লেন, বিচারপ্রার্থীরা আদাল‌তে বিচার চাই‌তে এ‌সে কোনো ধর‌নের সমস্যা যা‌তে না হয় সেজন্য সারা‌দে‌শে প্রধান বিচারপতির নির্দেশে ন্যায়কুঞ্জ বা বিশ্রামাগার নি‌র্মিত হ‌চ্ছে।

তিনি আরও ব‌লেন, এ বিশ্রামাগারে সু‌পেয় পা‌নি ও নাস্তার ব্যাবস্থা থাক‌বে। যা বিচার প্রার্থীরা কি‌নে নি‌য়ে খে‌তে পার‌বেন। প‌রে বিচারপ‌তি নিজ বা‌ড়ি হরিপুর উপজেলার তালুকদারপাড়া গ্রামে উ‌দ্দে‌শে রওয়ানা হন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুন ০১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।