ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের শ্রদ্ধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, জুন ৩, ২০২৩
বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের শ্রদ্ধা

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যরা।

শনিবার (৩ জুন) দুপুরের দিকে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।

নেতৃত্ব দেন ইনস্টিটিউশনটির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এস এম মঞ্জুরুল হক মঞ্জু।  

একই সঙ্গে ইনস্টিটউশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের (আইইবি) নবনির্বাচিত মহিলা কমিটির চেয়ারপারসন ইয়াসমিন রহমান ও সদস্য সচিব আসমা মঞ্জুর নেতৃত্বেও বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।  

পরে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার কাজী খায়রুল বাশার, ইঞ্জিনিয়ার মো. নুরুজ্জামান, ইঞ্জিনিয়ার খন্দকার মোর্শেদ, সহকারী সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবুল কালাম হাজারী, ইঞ্জিনিয়ার মো. রনক আহসান, ইঞ্জিনিয়ার অমিত কুমার চক্রবর্তী এবং ইঞ্জিনিয়ার শেখ তাজুল ইসলামসহ আইইবি’র কেন্দ্রীয় কাউন্সিলের নবনির্বাচিত প্রকৌশলী, বিভিন্ন বিভাগ, কেন্দ্র ও উপ-কেন্দ্রের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সম্পাদকবৃন্দ এবং আইইবি’র মহিলা কমিটির কো-চেয়ারপার্সন মাকসুদা আহমেদ চাঁদনী, খন্দকার ফারাহ জেবা, পারভীন সুলতানা, উরণী ইসলাম, মহিলা কমিটির সহকারি সদস্য সচিব শায়লা নুর, ডা. আয়েশা সিদ্দিকা, ডা. পূজা ভট্টাচার্য, ডা. মুশফিকা রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।  

পরে নেতারা সমাধি সৌধ কমপ্লেক্সে প্রশাসনিক ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লেখেন এবং স্বাক্ষর করেন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।