ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুজিবনগরে রসনা বিলাস বাঙালির আম-চিড়া উৎসব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, জুন ৩, ২০২৩
মুজিবনগরে রসনা বিলাস বাঙালির আম-চিড়া উৎসব

মেহেরপুর: মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে আম ও চিড়া উৎসব অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৩ জুন) সকাল ১০টায় কেদারগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে এই উৎসব অনুষ্ঠিত হয়।

স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নাসরিন খাতুনের সভাপতিত্বে সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনিমেষ বিশ্বাস।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনওর সহধর্মিনী বিপাশা বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, কেদারগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাসানুজ্জামান লালটুসহ স্কুলের শিক্ষক ও কর্মচারীরা।

এ উৎসবের শুরুতেই অতিথিদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান স্কুলের শিক্ষার্থীরা। পরে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে আম উৎসব শুরু হয়।

উৎসবে মেহেরপুর ও মুজিবনগরের বিখ্যাত গাছ পাকা হিমসাগর আম, চিড়া, দই এবং মিষ্টি দিয়ে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে আপ্যায়ন করা হয় অতিথি, স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকদের।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ