ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোনাইমুড়ীতে প্রতিপক্ষের লাঠির আঘাতে বৃদ্ধ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, জুন ৩, ২০২৩
সোনাইমুড়ীতে প্রতিপক্ষের লাঠির আঘাতে বৃদ্ধ নিহত

নোয়াখালী: ডেউয়া ফল পাড়াকে কেন্দ্র করে নোয়াখালীর সোনাইমুড়ীতে প্রতিপক্ষের লাঠির আঘাতে এনামুল হক (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।  

শনিবার (৩ জুন) সকাল ১১টার দিকে উপজেলার চাষিরহাট ইউনিয়নের রথী গ্রামের ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

এনামুল হক ওই গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান‚ এনামুল হকের সঙ্গে একই বাড়ির সোলেমান ভূঁইয়ার পরিবারের সঙ্গে জায়গা-সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। এনিয়ে আদালতে মামলা চলমান রয়েছে।  

এর জের ধরে শনিবার সকালে বাড়ির উঠান সংলগ্ন ডেউয়া ফল পাড়াকে কেন্দ্র করে সোলাইমান ভূঁইয়ার সঙ্গে এনামুল হকের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সোলাইমান ও তার ছেলে মাসুদসহ চারজন এনামুলের ওপর হামলা করে। ওই সময় তাদের লাঠির আঘাতে ঘটনাস্থলে এনামুল হক নিহত হন।  

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত হওয়ার ঘটনার পর থেকে অভিযুক্ত আসামিরা পলাতক রয়েছেন। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, জুন ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।