ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেমে বিচ্ছেদ চাওয়ায় হাসপাতালে ঢুকে প্রেমিকাকে জখম!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, জুন ৩, ২০২৩
প্রেমে বিচ্ছেদ চাওয়ায় হাসপাতালে ঢুকে প্রেমিকাকে জখম! অভিযুক্ত সাকিব আসলাম

সাভার (ঢাকা): ঢাকার সাভারে প্রেমে বিচ্ছেদ চাওয়ায় এক নারীকে মারধর ও জখমের অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী নারী ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

শনিবার (০৩ জুন) বিকেলে এ ঘটনায় আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন ভুক্তভোগী নারী কনিকা আক্তার। এর আগেও গত ২৬ মে ওই ভুক্তভোগী নারী জীবনের নিরাপত্তা চেয়ে আশুলিয়া থানায় একটি জিডি করেন।

অভিযুক্ত সাকিব আসলাম (৩২) আশুলিয়ার গোকুলনগর এলাকার বাসিন্দা। সে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। পাশাপাশি সে একটি অনলাইন নিউজ পোর্টালের স্থানীয় প্রতিনিধি।

ভুক্তভোগী কনিকা আক্তার (৩৭) আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের নবীনগর এলাকার বাসিন্দা।

সাধারণ ডায়েরিতে বলা হয়, ২ বছর আগে ভুক্তভোগী নারীর রেস্তোরাঁয় যাতায়াতের সুবাদে সাকিব নামে ওই যুবকের সঙ্গে তার পরিচয় গড়ে ওঠে। ওই নারী বিবাহিত ও সন্তান থাকা সত্ত্বেও তাকে প্রেমের ফাঁদে ফেলে সাকিব। একপর্যায়ে ভুক্তভোগী নারী জানতে পারেন প্রেমিক সাকিবেরও স্ত্রী আছে। বিষয়টি বুঝতে পেরে সাকিবের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ চান এবং যোগাযোগ বন্ধ করে দেন। এতে ক্ষিপ্ত হয়ে সে ভুক্তভোগী ও তার ভাইকে হুমকি দিতে থাকে।

এর মধ্যে ওই নারী অসুস্থ হয়ে গত ৩০ মে আশুলিয়ার বাইপাইলে একটি হাসপাতালে ভর্তি হন। খবর পেয়ে ২ জুন প্রেমিক সাকিব ওই নারীকে হাসপাতালে দেখতে যান। একপর্যায়ে হাসপাতালের কেবিনের দরজা বন্ধ করে সাকিব ওই নারীকে মারধর করে জখম করে।

তবে এ বিষয়ে অভিযুক্ত সাকিব আসলামের সঙ্গে যোগাযোগ করলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন ফকির বলেন, ওই নারী আগেও একটি জিডি করেছিলেন। সেটি তদন্তের পর আদালতে পাঠানো হয়েছে। সেটির নির্দেশনা এলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া আজও একটি অভিযোগ পেয়েছি। ওসি স্যারের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৬  ঘণ্টা, ০৩ জুন , ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।