ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

জাতীয়

মেঘনার চরে মিললো ট্রলারের ইঞ্জিন মিস্ত্রির মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জুন ৪, ২০২৩
মেঘনার চরে মিললো ট্রলারের ইঞ্জিন মিস্ত্রির মরদেহ 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদীর একটি চর থেকে জুলফিকার আলী ভূট্টো (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি ট্রলারের ইঞ্জিনের মিস্ত্রি।

রোববার (৪ জুন) দুপুরে মরদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করেছে রামগতির বড়খেরী নৌ-পুলিশ।  

এদিন সকালে রামগতির মেঘনা নদীর চরলক্ষ্মী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এর আগে গত শুক্রবার (২ জুন) দুপুরে রামগতির মেঘনা নদীর ব্রিজঘাটে থাকা ট্রলার থেকে পড়ে নিখোঁজ হন জুলফিকার।  

তিনি জেলার কমলনগর উপজেলার পাটওয়ারীর হাট ইউনিয়নের চর ফলকন গ্রামের মৃত মাখফুজুল হকের ছেলে। মেঘনা নদীতে মাছ শিকারে নিয়োজিত 'আল্লাহ মালিক' নামে একটি ট্রলারের ইঞ্জিন মিস্ত্রি ছিল জুলফিকার।  

রামগতি বড়খেরী নৌ-পুলিশের ইনচার্জ (পরিদর্শক) মো. ফেরদৌস আহম্মদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

তিনি জানান, গত শুক্রবার দুপুরে মেঘনা নদী সংলগ্ন চর গাজির ব্রিজঘাটের একটি খালে 'আল্লাহ মালিক' নামক মাছ ধরার একটি ট্রলার নোঙর করে। এ সময় ট্রলারের সুকান ছিঁড়ে জুলফিকারের মাথায় আঘাত লাগলে তিনি খালে পড়ে যান। তীব্র স্রোত থাকায় খালের পানিতে তলিয়ে যান তিনি। নৌ-পুলিশ এবং স্থানীয় লোকজন তার তল্লাশি চালালেও তাকে উদ্ধার করা যায়নি।  

রোববার (৪ জুন) সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাস্থলের অদূরে মেঘনা নদীর চরলক্ষ্মীতে তার মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে সেটি উদ্ধার করা হয় এবং তার পরিবারকে খবর দিলে মরদেহ শনাক্ত করে।  

তিনি জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহটি ময়নাতদন্ত ছাড়াই তার স্ত্রী কমলা বেগমের কাছে হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, জুন ০৪, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।