ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ইউপি সদস্যের বিরুদ্ধে কলেজছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জুন ৪, ২০২৩
ইউপি সদস্যের বিরুদ্ধে কলেজছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ অভিযুক্ত ইউপি সদস্য অপূর্ব মন্ডল

বাগেরহাট: বাগেরহাটের চিতলমারী উপজেলার চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের সদস্য (মেম্বর) অপূর্ব মন্ডলের (৩৬) বিরুদ্ধে এক কলেজছাত্রীর (১৯) শ্লীলতাহানীর অভিযোগ উঠেছে। শনিবার (৩ জুন) রাতে ওই শিক্ষার্থীর মা অপূর্ব মন্ডলের বিরুদ্ধে চিতলমারী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

অপূর্ব মন্ডল চিতলমারী উপজেলার চরবানিয়ারী বাওয়ালীপাড়া গ্রামের মৃত ব্রজেন্দ্র নাথ মন্ডলের ছেলে।

এদিকে অভিযোগ তুলে নিতে ইউপি সদস্য ও তার লোকেরা হুমকি-ধামকি দিচ্ছেন বলে দাবি করেছে ভিকটিমের পরিবার।

ওই কলেজছাত্রীর মা বলেন, দীঘদিন ধরে কলেজে যাওয়া-আসার পথে অপূর্ব মেম্বার আমার মেয়েকে উত্যাক্তসহ কু-প্রস্তাব দিতেন। এ ধরনের কার্যকলাপ থেকে বিরত থাকতে তাকে অনেক বার অনুরোধ করেছি।   তারপরও তিনি আমার মেয়ের ক্ষতির করার হুমকি দিতেন। গত শুক্রবার ( ২ জুন) দুপুর সাড়ে ১২ টায় স্থানীয় রমেশ বিশ্বাসের বাড়ির সামনে বসে অপূর্ব মন্ডল (৩৬) ও তার ভাই নিমাই মন্ডল (৪০) আমার এবং আমার মেয়েকে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকেন।   আমি তাদেরকে গালিগালাজ করতে নিষেধ করলে তারা আমাদের প্রতি আরও ক্ষিপ্ত হন। অপূর্ব বাঁশের লাঠি দিয়ে আমাকে এলোপাতাড়ি মারপিট করেন। আমার মেয়ের কাপড়-চোপড় টেনে হিঁচড়ে শ্লীলতাহানি ঘটায়। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরদিন শনিবার রাতে অপূর্ব মন্ডল ও তার ভাই নিমাই মন্ডলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করি। এরপর থেকেই অপূর্ব ও তার লোকজন অভিযোগ তুলে নিতে হুমকি-ধামকি দিচ্ছেন। আমি অপূর্বর সঠিক বিচার চাই।

অপরদিকে অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য অপূর্ব মন্ডল বলেন, আমি এ ধরনের কোনো কাজ করিনি। এটা আমার বিরুদ্ধে একটা ষড়যন্ত্র।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, কলেজছাত্রীর মা অপূর্ব মন্ডল ও তার ভাই নিমাই মন্ডলের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনার তদন্ত চলছে, তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুন ৪, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।