ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

গাংনীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, জুন ৭, ২০২৩
গাংনীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু প্রতীকী ছবি

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গোলাম মোস্তফা (৩০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছেন। আহত হয়েছে তার সহযোগী আব্দুল হালিম (২৬)।

বুধবার (৭ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার করমদি গ্রামের বিলপাড়ায় এ ঘটনা ঘটে।

মৃত মোস্তফা ওই গ্রামের আজগর আলীর ছেলে। এনিয়ে গাংনী উপজেলাকে গত দু’দিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু হলো।

তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য তৌহিদুল ইসলাম তৌহিদ জানান, বিকেলে করমদি গ্রামের গোলজার হোসেনের ছেলে উলজার হোসেনের বাড়ির টিনের বেড়া বাঁধাইয়ের কাজ করছিলেন মোস্তফা। কাজ করার সময় অসাবধানতাবশত টিনে বিদ্যুতায়িত হয়ে মোস্তফা ও হালিম গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মোস্তফার মৃত্যু হয়।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যুর ঘটনা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য, গতকাল মঙ্গলবার রাত ৯টার দিকে একই উপজেলার হাড়াভাঙ্গা গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা তাসলিমা খাতুন (৩০) ও মেয়ে মারিয়া খাতুনের (২) মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।