ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেল-অটোরিকশা সংঘর্ষ, যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জুন ৭, ২০২৩
মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেল-অটোরিকশা সংঘর্ষ, যুবক নিহত প্রতীকী ছবি

কক্সবাজার: কক্সবাজারের মেরিন ড্রাইভ সড়কে বেপরোয়া মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

 

বুধবার (৭ জুন) দুপুর ২টার দিকে মেরিন ড্রাইভ সড়কের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের শফির বিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ইনানী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রেজাউল বিষয়টি নিশ্চিত করেছেন।  

নিহত ইমারত মোল্লা (৩৮) যশোরের আবদুস সাত্তারের ছেলে। তিনি ইনানীর পালংকি রেস্টুরেন্টের মার্কেটিং এবং সিকিউরিটির দায়িত্বে ছিলেন।

আহতরা হলেন, রাজাপালং ইউনিয়নের পিনজিরকুল এলাকার শাহাজাহান মিস্ত্রির ছেলে রিদুয়ান, হলদিয়াপালং ইউনিয়নের বাসিন্দা গুরা মিয়ার ছেলে মোহাম্মদ আকতার এবং জালিয়াপালং ইউনিয়নের শফির বিল এলাকার ইজিবাইকচালক জয়নাল আবেদীন।

এসআই রেজাউল বলেন, বুধবার দুপুরে মেরিন ড্রাইভ সড়কের শফির বিল এলাকায় টেকনাফ থেকে আসা দ্রুতগামী মোটরসাইকেল ও পাটুয়ারটেকের দিকে যাওয়া ইজিবাইকের (টমটম) সংঘর্ষ হয়। এতে দুমড়েমুচড়ে যায় মোটরসাইকেল ও ইজিবাইকের সামনের দিক। এতে ৪ জন আহত হন। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠালে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন

তিনি আরও বলেন, আহত অপর তিনজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এর মধ্যে আরও একজনের অবস্থা আশঙ্কাজনক। মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে এবং ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এসবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।