ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে নকশা বহির্ভূত বাড়ি নির্মাণ, ৭ লাখ টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, জুন ৮, ২০২৩
সাভারে নকশা বহির্ভূত বাড়ি নির্মাণ, ৭ লাখ টাকা জরিমানা

সাভার (ঢাকা): ঢাকার সাভারের ছায়াবীথি এলাকায় নকশা বহির্ভূত বাড়ি নির্মাণ করায় উচ্ছেদ অভিযান পরিচালনা করে সাত লাখ টাকা জরিমানা করেছেন রাজউকের ভ্রাম্যমাণ আদালত। এ সময় চারটি ভবনের অবৈধ অংশ ভেঙে দেওয়া হয়।

বৃহস্পতিবার (০৮ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত ছায়াবীথি এলাকায় অভিযান পরিচালনা করেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সামছুল হক।

এ সময় দুই বাড়ির মালিককে ৭ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়া প্রতিটি অবৈধ বাড়ির বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সামছুল হক বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে আমরা আজ সাভারে আসি। ছায়াবীথি এলাকায় রাজউকের নকশা বহির্ভূত বাড়ি নির্মাণ করছিলেন ইঞ্জিনিয়ার সামসুল হক, গোলাম মাওলা ও আব্দুর রহমান। পরে আজ অভিযান পরিচালনা করে ইঞ্জিনিয়ার সামসুল হকের নির্মানাধীন বাড়ির অবৈধ অংশ ভেঙে দেওয়া হয়। এছাড়া গোলাম মাওলার নির্মানাধীন বাড়ির অবৈধ অংশ ভেঙে ৫ লাখ টাকা ও আব্দুর রহমানকে ২ লাখ টাকা জরিমানা করা হয়। আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে উপস্থিত ছিলেন-রাজউক জোন ২ ও ৩ এর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুহাম্মদ এহসানুল ইমাম, পরিদর্শক শেখ ইমারত ও আতিফ হোসেন ইমনসহ আরও কর্মকর্তা৷ 

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, ০৮ জুন , ২০২৩
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।