ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মাদক কেনার টাকা না পেয়ে মাকে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, জুন ৯, ২০২৩
মাদক কেনার টাকা না পেয়ে মাকে হত্যার অভিযোগ

নওগাঁ: নওগাঁর সাপাহারে মাদক কেনার জন্য ৫০০ টাকা চেয়ে না পেয়ে মা শ্রীমতি ময়ের রাণীকে (৬০) হত্যার অভিযোগ উঠেছে মাদকাসক্ত ছেলে সুদাশন চন্দ্র রবিদাসের (৪০) বিরুদ্ধে।

বৃহস্পতিবার (০৮ জুন) বিকেলে উপজেলার এড়েন্দা মধ্যপাড়া গ্রাম এলাকায় এই ঘটনা ঘটে।

ঘটনায় পর ছেলে সুদাশন চন্দ্র রবিদাস পালিয়ে গেছেন।

নিহত শ্রীমতি ময়ের রাণী ওই গ্ৰামের মৃত অনীল চন্দ্র রবিদাসের স্ত্রী।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত হাবিবুর রহমান স্থানীয়দদের বরাদ দিয়ে জানান, গতকাল বিকেলে সুদাশন চন্দ্র রবিদাস মাদক কেনার জন্য ৫০০ টাকা চান। তার মা তাকে টাকা দিতে রাজি না হলে তিনি ক্ষিপ্ত হয়ে শ্রীমতিকে ঝাড়ু দিয়ে পেটাতে থাকেন। এ সময় ছেলের মারের হাত থেকে বাঁচতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে রবিদাস তার মাকে উদ্দেশ্য করে ঢিল ছুঁড়ে মারেন। সেই ঢিলের আঘাতে তা মা মাটিতে লুটিয়ে পড়েন।

পরে স্থানীয়রা দেখতে পেয়ে বাড়ির বারান্দায় শুয়ে রেখে মাথায় পানি ঢালতে থাকলে সেখানেই শ্রীমতি ময়ের মৃত্যু হয়। এরপর মৃত্যুর ঘটনা বুঝতে পেরে তার ছেলে বাড়ি থেকে পালিয়ে যান।

ওসি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।