ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় উই টিম’র অফলাইন মিটিং-পণ্য প্রদর্শনী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, জুন ১০, ২০২৩
নওগাঁয় উই টিম’র অফলাইন মিটিং-পণ্য প্রদর্শনী  উদ্যোক্তা মেলা

নওগাঁ: নওগাঁয় নারীদের উদ্যোক্তা সংগঠন উইমেন্স অ্যান্ড ই-কমার্স ট্রাস্ট ‘উই টিম’ নওগাঁ’র উদ্যোগে মাসিক অফলাইন মিটিং এবং হাটবাজার অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (১০ জুন) নওগাঁ কৃষ্ণধন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে দিনব্যাপী এই হাটবাজার অনুষ্ঠিত হয়।

 
এখানে ক্ষুদ্র উদ্যোক্তা সৃষ্টি, এসব উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যসামগ্রী প্রচার, প্রসার ও বিপণনের সঙ্গে সাধারণ মানুষদের সম্পৃক্ত করার লক্ষ্যে দিনব্যাপী এই হাট বাজারের আয়োজন করা হয়।  

গ্রামীন হাট বাজারের মতো উদ্যোক্তারা তাদের উৎপাদিত পণ্যসামগ্রী মিলনায়তনের মেঝেতে পসরা সাজিয়ে বসেন। উদ্যোক্তারা তাঁদের নির্ধারিত স্টলে নিজস্ব বাগানে উৎপাদিত আম, মৌসুমি গুড়, চাল, গুড়া মসলা, প্যারা সন্দেশ, দেশীয় পোশাক, মৌসুমি বিভিন্ন ফল, কুমড়া বড়ি, আকর্ষণীয় শো পিস ইত্যাদি প্রদর্শন করেন।  

এ সময় নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মো. কায়েস উদ্দিন, সাধারণ সম্পাদক শফিক ছোটন, সাংবাদিক এম আর ইসলাম রতন, উই’র নওগাঁ জেলা প্রতিনিধি রওয়াইদা তানজিদা শ্রাবণী, জেলা সহ প্রতিনিধি সৈয়দা তনু, জেলা সহ-প্রতিনিধি সারমিন সুলতানাসহ জেলা ও বিভিন্ন উপজেলা প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জুন ১০, ২০২৩ 
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad