ঢাকা, বুধবার, ১২ আশ্বিন ১৪৩০, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১২ রবিউল আউয়াল ১৪৪৫

জাতীয়

বনশ্রীতে দুই ভবনের মাঝে পড়ে ছিল মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, জুন ১০, ২০২৩
বনশ্রীতে দুই ভবনের মাঝে পড়ে ছিল মরদেহ

ঢাকা: রাজধানী বনশ্রী এলাকায় দুটি ভবনের মাঝের সরু জায়গা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। মৃত ব্যক্তির বয়স আনুমানিক ৬৫ বছর।

শনিবার (১০ জুন) ফায়ার সার্ভিস সদর দপ্তরের দায়িত্বরত কর্মকর্তা এরশাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, বিকেলে ৪টা ১০ মিনিটে দিকে পাওয়া তথ্যের ভিত্তিতে বনশ্রীর ২ নম্বর রোডের এ ব্লকের ২৬ নম্বর বাড়ির দুটি ভবনের মাঝে সরু জায়গা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে আমাদের এক ইউনিট। মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। জানা গেছে, নিহতের নাম নিরেন চৌধুরী।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, নিরেন চৌধুরী নামে নিহত ব্যক্তি ২৬ নম্বর বাসার আট তলায় নিজের মেয়ের ঘরে থাকতেন। দুই বছরের বেশি সময় ধরে তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। বহু জায়গায় চিকিৎসা করিয়েছে তার পরিবারের লোকজন।

শনিবার তিনি ভবনের ছাদ বাগান থেকে নিচে পড়ে সেখানেই মারা যান। সরু জায়গার কারণে লাশ উদ্ধারে বেগ পেতে হচ্ছিল। তাই ফায়ার সার্ভিসের সহযোগিতা নেওয়া হয়।

তিনি আরও বলেন, এটি আত্মহত্যা নাকি পড়ে গিয়ে মৃত্যু- বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa