ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোয়ালমারীতে ১৮ কেজি গাঁজাসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৪ ঘণ্টা, জুন ১১, ২০২৩
বোয়ালমারীতে ১৮ কেজি গাঁজাসহ আটক ২

ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে ১৮ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ এর সদস্যরা।  
শনিবার (১০ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সাতোর বাজার থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ট্রলি সংযুক্ত একটি পাওয়ার টিলার জব্দ করা হয়েছে।  

আটকরা হলেন- চুয়াডাঙ্গা জেলার দর্শনা উপজেলার ছোট বদলিয়া গ্রামের ফকির মোহাম্মদের ছেলে মো. ইমরান (২৫) ও একই জেলার ডামুদাহ থানার বুইছিতলা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে শহিদ হোসেন (২৮)।  

আটকের সত্যতা নিশ্চিত করেছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাতোর বাজার এলাকায় খড় বোঝাই ট্রলি সংযুক্ত একটি পাওয়ার টিলারে তল্লাশি চালানো হয়। এ সময় খড়ের ভেতরে থেকে ১৮ কেজি গাঁজা জব্দসহ ওই দু’জনকে আটক করা হয়। আটকরা মাদক কারবারি। তারা যাত্রী ও পণ্য পরিবহনের আড়ালে মাদক কেনাবেচা করতেন। প্রশাসনের চোখ ফাঁকি দিতে তারা নিত্য নতুন কৌশল অবলম্বন করে থাকে। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জেলা থেকে মাদক পরিবহন করে রাজবাড়ী ও ফরিদপুর এলাকায় বিক্রি করছিল।

জব্দ আলামতসহ আটক আসামিদের বিরুদ্ধে বোয়ালমারী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০০২৩ ঘণ্টা, জুন ১১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।