ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লালপুরে প্রতিপক্ষ যুবকের ইটের আঘাতে বৃদ্ধের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, জুন ১১, ২০২৩
লালপুরে প্রতিপক্ষ যুবকের ইটের আঘাতে বৃদ্ধের মৃত্যু

নাটোর: নাটোরের লালপুরে প্রতিপক্ষের ইটের আঘাতে আহত মো. মোজাফফর মন্ডল (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় দিপু আলী (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাড়ি নবীনগর গ্রামে তার মৃত্যু হয়।  

এর আগে শনিবার (১০ জুন) বিকেলে উপজেলার ছয় রাস্তার মোড়ে প্রতিপক্ষ ওই যুবকের ইটের আঘাতে গুরুতর আহত হন তিনি।

নিহত মোজাফফর মন্ডল উপজেলার উত্তর লালপুর গ্রামের বিদন মণ্ডলের ছেলে। গ্রেপ্তার দিপু আলী উত্তর লালপুর গ্রামের মানিক মণ্ডলের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জ্বল হোসেন বাংলানিউজকে জানান, পারিবারিক পূর্ব শত্রুতার জেরে শনিবার (১০ জুন) উপজেলার ছয় রাস্তার মোড়ে মোজাফফর মন্ডল ও প্রতিবেশী দীপু আলীর মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দিপু আলীর ইটের আঘাতে বৃদ্ধ মোজাফফর রক্তাক্ত জখম হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসা শেষে বৃদ্ধকে বাড়িতে নিয়ে আসলে আজ (১১ জুন) সকাল সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দিপু আলী নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, জুন ১১, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।