ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরখাস্ত বিজিবি সদস্য ৩০ হাজার ইয়াবাসহ আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
বরখাস্ত বিজিবি সদস্য ৩০ হাজার ইয়াবাসহ আটক ইয়াবাসহ আটক বরখাস্ত বিজিবি সদস্য

কক্সবাজার: কক্সবাজার শহরের কলাতলী এলাকায় ৩০ হাজার ইয়াবাসহ মো. আশরাফুল বারী বাঁধন (২৭) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (১৫ জুন) রাত সোয়া ১২টায় এ অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব জানিয়েছে গ্রেপ্তার মাদক কারবারি বরখাস্তকৃত বিজিবি সদস্য।

কক্সবাজার  র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) এবং অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী শুক্রবার (১৬ জুন) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাবের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের কলাতলী ওয়াল্ড বিচ রিসোর্টের পাশে গ্রীন লাইন পরিবহন কাউন্টারের ভেতর কতিপয় মাদক কারবারি ইয়াবা ক্রয়-বিক্রির জন্য অবস্থান করছে। এ খবরের ভিত্তিতে র‌্যাবের একটি সেখানে অভিযান শুরু করে। র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে কতিপয় ব্যক্তি কৌশলে পালানোর সময় মো. আশরাফুল বারী বাঁধনকে আটক করা হয়। তার কাছে থাকা সেনাবাহিনীর পোশাকের রঙের ব্যাগ তল্লাশি করে ৩০ হাজার ইয়াবা জব্দ করা হয়। আটক বাঁধন নীলফামারী সদর উপজেলার বাসিন্দা। তিনি চাকরিচ্যুত বিজিবি সদস্য।  

মো. আবু সালাম চৌধুরী আরও বলেন, বাঁধন দীর্ঘদিন ধরে বিজিবির নকল সিসি বানিয়ে ইয়াবা পাচার করে আসছ। উদ্ধারকৃত ইয়াবাসহ আটক ব্যক্তি ও পলাতক আসামির বিরুদ্ধে কক্সবাজার সদর মডেল থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
এসবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।