ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন

নীলফামারী: বাংলানিউজের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে ও দোষীদের দ্রুত বিচারের দাবিতে নীলফামারীতে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

রোববার (১৮ জুন) বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত নীলফামারীর সাংবাদিকরা এ কর্মসূচিতে অংশ নেন।

 

মানববন্ধনে নাদিম কিলিং মিশনের সবাইকে গ্রেপ্তার ও দ্রুত বিচারের দাবি জানানো হয়।  

নীলফামারী প্রেসক্লাবের আয়োজনে ডিসির মোড় বঙ্গবন্ধু চত্বরে এ মানববন্ধন ও সমাবেশ হয়।  

সমাবেশে বক্তব্য দেন নীলফামারী প্রেসক্লাবের সভাপতি ও জনকণ্ঠের স্টাফ রিপোর্টার তাহমিন হক ববী, সংগঠনের সাধারণ সম্পাদক ও আরটিভি প্রতিনিধি হাসান রাব্বী প্রধান, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও যমুনা টেলিভিশন প্রতিনিধি আতিয়ার রহমান, বাংলানিউজের নীলফামারী ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট মো. আমিরুজ্জামান, সাপ্তাহিক নীলচোখ পত্রিকার সম্পাদক ডা. মোস্তাফিজুর রহমান সবুজ, ৭১ টেলিভিশনের প্রতিনিধি বিজয় চক্রবর্তী কাজল, প্রথমআলো প্রতিনিধি মীর মাহমুদুল হাসান আস্তাক, সৈয়দপুর প্রেসক্লাব সভাপতি ও সময় টিভির প্রতিনিধি সাকির হোসেন বাদল, মাছরাঙা টেলিভিশনের প্রতিনিধি মঞ্জুরুল আলম সিয়াম, কালের কণ্ঠের প্রতিনিধি ভুবন রায় নিখিল, নিউজ২৪ প্রতিনিধি আব্দুর রশিদ শাহসহ অনেকে।  

সমাবেশটি সঞ্চালনা করেন ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের নীলফামারী প্রতিনিধি মাহমুদুল হাসান রাফি।

বক্তারা নৃশংস এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানান। সেই সঙ্গে অবিলম্বে হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় আনার  দাবি জানান। সারাদেশে সাংবাদিকদের সুরক্ষার দাবি জানান বক্তারা।  

এর আগে বুধবার (১৪ জুন) রাতে বকশিগঞ্জের পাথাটিয়া এলাকায় অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যান। এ অবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।  

পরে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তিনি মারা যান।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, জুন ১৮, ২০২৩

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।