ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিয়ের কয়েক ঘণ্টা পর মিলল নববধূর ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
বিয়ের কয়েক ঘণ্টা পর মিলল নববধূর ঝুলন্ত মরদেহ প্রতীকী ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ায় বিয়ের মাত্র কয়েক ঘণ্টা পর গলায় ফাঁস লাগানো এক নববধূর ঝুলন্ত মরদেহ পাওয়া গেল তার ঘরেই।  

ওই নববধূর নাম উষা খাতুন (২০)।

 তিনি উপজেলার রঘুনাথপুর গ্রামের আমির আলীর মেয়ে।  

রোববার (১৮ জুন) বিকালে রঘুনাথপুর গ্রামে নিজ বাড়ি থেকে ওই নববধূর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নববধূর স্বজন ও প্রতিবেশীদের দাবি, স্বামী পছন্দ না হওয়ায় উষা আত্মহত্যা করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তদন্তকারী কর্মকর্তা কলারোয়া থানার উপপরিদর্শক (এসআই) অনীল মুখার্জি বলেন, রোববার দুপুরে উপজেলার ঝিকরা গ্রামের আব্দুল ওয়াহেদ আলীর ছেলে সুমন হোসেনের সঙ্গে উষা খাতুনের সাতক্ষীরা কোর্টে বিয়ে হয়। বিয়ের পর আনুষ্ঠানিকভাবে বাড়িতে নেওয়ার প্রতিশ্রুতি দিয়ে সুমন নব বিবাহিত স্ত্রীকে তার বাবার বাড়ি রেখে যায়। বিকেলে উষার সঙ্গে তার দাদির বাগবিতণ্ডা হয়। এরপর নিজ ঘরে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উষার ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্বজনেরা। তারা থানায় খবর দিলে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ পুলিশ কর্মকর্তা আরও বলেন, স্বজন ও প্রতিবেশীদের ভাষ্য, উষা আত্মহত্যা করেছেন। যদিও আত্মহত্যার সঠিক কারণ তারা বলতে পারেননি। তাদের ধারণা, মনের বিরুদ্ধে বিয়ে হওয়ায় উষার এমন সিদ্ধান্ত নিয়েছেন। এ বিষয়ে তদন্ত চলমান রয়েছে। তদন্ত শেষে আরও তথ্য জানা যাবে।

এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান তিনি।

এদিকে উষার মা শাহানারা বেগম বলছেন ভিন্ন কথা। তিনি বলেন, উষাকে তার পছন্দ মতোই বিয়ে দেওয়া হয়েছিল। সকালে সে হাসিখুশি ছিল। বিয়ের মাত্র কয়েক ঘণ্টা পর কেন সে এমন করলে আমরা বুঝতে পারছি না।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।