ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চান সাংবাদিক নাদিমের স্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
প্রধানমন্ত্রীর সাক্ষাৎ চান সাংবাদিক নাদিমের স্ত্রী

জামালপুর থেকে ফিরে: প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে চান হত্যাকাণ্ডের শিকার বাংলানিউজটোয়েন্টিফোর.কম জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিমের স্ত্রী মনিরা বেগম।

সোমবার (১৯ জুন) দুপুরে জামালপুর প্রেসক্লাবে শোক সভা ও মিলাদ মাহফিলে সন্তানসহ উপস্থিত হয়ে তিনি এ কথা জানান।

মনিরা বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করতে চাই। আপনারা যেভাবেই হোক মাননীয় প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করা সুযোগ করে দেবেন। আমি তার সাথে কথা বলতে চাই। আমার স্বামীর হত্যার বিচার চাই। আমার স্বামীর মৃত্যুর রাষ্ট্রীয় মর্যাদা চাই।

তিনি আরও বলেন, আমার ছেলে অথবা মেয়ে কোনো সাংবাদিককে যদি পরিচয় দেয় তারা আমার স্বামীর সন্তান, তাহলে একটু সহযোগিতা করবেন। এবং আমার স্বামীর হত্যার বিচারের মামলার কাজ যে পর্যন্ত শেষ না হয়েছে সে পর্যন্ত আপনারা (সাংবাদিকরা) আমাদের পরিবারের সাথে থাকবেন।

আমার স্বামী কত বলতো আমাকে প্রেসক্লাবে আসতে। কিন্তু আসতাম না। আজ আমার স্বামী মারা যাওয়ার পর আমাকে এখানে এসে বিচার চাইতে হচ্ছে।

শোক সভা ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা।

প্রসঙ্গত, গত ১৪ জুন রাতে সাংবাদিক নাদিম পেশাগত দায়িত্ব পালন শেষে তার বাইকে করে বাড়ি ফিরছিলেন। পথে বখশিগঞ্জ উপজেলার পাথাটিয়া এলাকায় তার গতি রোধ করে সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু ও তার ক্যাডার বাহিনী নাদিমের ওপরে হামলা চালান। পরে আহত অবস্থায় নাদিমকে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এরপর ১৫ জুন দুপুর পৌনে ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় নাদিমের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, ১৯ জুন, ২০২৩
এনবি/এসএফ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।