ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্ত্রীকে হত্যা করে সন্তান নিয়ে পালালেন স্বামী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, জুন ২০, ২০২৩
স্ত্রীকে হত্যা করে সন্তান নিয়ে পালালেন স্বামী

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জেরে স্ত্রী শিমু আক্তার (২১) কে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। স্ত্রীর মরদেহ বাথরুমে রেখে সন্তানকে নিয়ে পালিয়েছেন স্বামী ফারুক হোসেন।

 

মঙ্গলবার (২০ জুন) দুপুরে আশুলিয়া থানার কাঠগড়া পশ্চিমপাড়া এলাকার ইঞ্জিনিয়ার মামুনের ৫ তলা বাড়ির একটি ফ্ল্যাট থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শিমু আক্তার গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার মোগন্দপুর গ্রামের নয়া মিয়া ব্যাপারীর মেয়ে। পলাতক স্বামী ফারুক হোসেন একই জেলার বাসিন্দা। স্বামী স্ত্রী দুজনেই কাঠগড়া এলাকার ডেকো লিগেসি গ্রুপের আগামী এ্যাপারেলস লিমিটেড পোশাক কারখানায় চাকরি করতেন। তাদের আড়াই বছরের এক ছেলে সন্তান রয়েছে।

স্থানীয়রা জানান, সোমবার (১৯ জুন) রাত ১২টার দিকে স্বামী ফারুক কোনো এক সময় হত্যা করে স্ত্রীকে। পরদিন সকালে তাকে অফিসে যাওয়ার জন্য ডাকতে এসে দেখে ঘরের ছিটকিনি বাইরে থেকে আটকানো। ঘরে ঢুকতেই রক্তের চিহ্ন। পরে রুমে কাউকে না পেয়ে বাথরুমে গিয়ে শিমুর নিথর দেহ দেখতে পাওয়া যায়।  

পরে পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে। সকাল থেকেই ফারুক আর তাদের সন্তানকে আর খুঁজে পাওয়া যায়নি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হোসেন বলেন, আমরা খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার মামলা দায়ের করবে। আমরা পলাতক স্বামীকে খুঁজে বের করার চেষ্টা করছি। বাকি তথ্য তদন্ত সাপেক্ষে বলা যাবে। ধারণা করা যাচ্ছে বটি দা বা ধারালো কিছু দিয়ে তাকে জবাই হত্যা করা হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, স্বামী স্ত্রীর মধ্যে ছোটখাট বিষয় নিয়ে কলহ লেগেই থাকত। মাঝেমাঝেই তারা মারামারি করত।

বাংলাদেশ সময়: ১৭৫৭ ঘণ্টা, ২০ জুন, ২০২৩
এসএফ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।