ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টিকটক করা নিয়ে সংঘর্ষে বৃদ্ধ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জুন ২০, ২০২৩
টিকটক করা নিয়ে সংঘর্ষে বৃদ্ধ নিহত

সিরাজগঞ্জ: টিকটক ভিডিও করা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনায় লাঠির আঘাতে আব্দুল কুদ্দুস (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।  

মঙ্গলবার (২০ জুন) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের কুড়িপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 
নিহত আব্দুল কুদ্দুস কুড়িপাড়া গ্রামের মৃত বয়েজ প্রামাণিকের ছেলে।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, আব্দুল কুদ্দুসের নাতি সাদ্দাম হোসেন তার কয়েক বন্ধুকে নিয়ে প্রতিবেশী রফিকুল ইসলাম বুদ্ধুর ঘরে টিকটক করছিল। এ সময় তারা চিৎকার-চেচামেচি করছিল। প্রতিবেশী মোতালেবের স্ত্রী তাদের নিষেধ করে। নিষেধ না শুনে তারা আরও জোরে চিৎকার করতে থাকে। এক পর্যায়ে মোতালেব ও তার মামাতো ভাই এগিয়ে এলে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সাদ্দামের নানা আব্দুল কুদ্দুস ও মামারা এগিয়ে আসেন। এ অবস্থায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষের এক পর্যায়ে লাঠির আঘাতে আব্দুল কুদ্দুস গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে কাজিপুর উপজেলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

এসব তথ্য নিশ্চিত করে সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, জুন ২০, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ