ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালিহাতীতে মহাসড়কে যাত্রীবেশে ডাকাতি, চালকসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, জুন ২১, ২০২৩
কালিহাতীতে মহাসড়কে যাত্রীবেশে ডাকাতি, চালকসহ আটক ৩

টাঙ্গাইল: টাঙ্গাইলের কালিহাতিতে যাত্রীবাহী বাসে ডাকাতি করে পালানোর সময় বাস চালকসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ জুন) বিকেলে জেলা ট্র্যাফিক পুলিশের সার্জেন্ট মুশফিক ও এটিএসআই জাহাঙ্গির আলমের সহযোগিতায় ঢাকা বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ময়মনসিংহ লিং রোড এলেঙ্গা রাজাবাড়ি থেকে তাদের আটক করা হয়।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার মান্নানের ছেলে বাস চালক রুহুল আমিন (৩০), টাঙ্গাইলের মির্জাপুর মিঞ্জু মিয়ার ছেলে মিজানুর রহমান (৩২) ও জামালপুরের সাজ্জাদ হোসেনের ছেলে সোহান আহম্মেদ (৩০)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী এসএস ট্রাভেলস্ যাত্রীবাহী বাসে চন্দ্রা থেকে কয়েকজন গরুর ব্যাপারী ওঠেন। পথে মির্জাপুর রেলক্রসিং পার হলে বাসে থাকা ডাকাত দলের সদস্যরা গরুর বেপারীদের মারধর করে তাদের কাছে থাকা টাকা পয়সা লুট করে বাস থেকে নামিয়ে দেন। পরে তারা জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে বিষয়টি জানালে কন্ট্রোল রুম থেকে বাসে ডাকাতির বিষয়টি সবখানে পৌঁছানো হয়। পরে বিকেল পাঁচটার দিকে ময়মনসিংহ লিং রোড এলেঙ্গা রাজাবাড়ি ক্রস করার সময় ওই  বাসটি গতিরোধ করা হয়। এ সময় ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ দৌড়ে তিনজনকে আটক করতে সক্ষম হয়।

কালিহাতি থানার ওসি মোল্লা আজিজুর রহমান জানান, ডাকাতরা পালানোর চেষ্টা করলে ধাওয়া করে তিনজনকে আটক ও বাসটি জব্দ করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০৯২৮ ঘণ্টা, জুন ২১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।