ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে মাইক্রোবাস উল্টে যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, জুন ২২, ২০২৩
মাদারীপুরে মাইক্রোবাস উল্টে যুবক নিহত

মাদারীপুর: মাদারীপুর জেলার ডাসারে মাইক্রোবাস উল্টে জগৎ মৃধা (৩৫) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন ওই গাড়ির আরও পাঁচ যাত্রী।

 

বুধবার (২১ জুন) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের পান্থাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জগৎ মৃধা বাগেরহাট জেলার মোল্লারহাট থানার চাউলটুরী এলাকার মৃত কিরণ মৃধার ছেলে।  

আহতরা হলেন- নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার কবির হোসেনের ছেলে জিয়াউল হক (৪০), ব্রাহ্মণবাড়িয়ার সোহাগপুর এলাকার বাবুল আহমেদের ছেলে রিয়াদ হোসেন (২৬), একই এলাকার হীরা খানের ছেলে পারভেজ খান (৪৫) এবং মোনতাজুল হকের ছেলে আমির হক (৪০) ও চাঁদপুর ফরিদগঞ্জ এলাকার আব্দুল গফুরের ছেলে কবির হোসেন (৩৮)। তারা সবাই একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মী।  

জানা গেছে, বুধবার রাতে জগৎ মৃধাসহ ছয় যাত্রী মাইক্রোবাসে করে বরিশাল থেকে ঢাকা যাচ্ছিলেন। মাইক্রোবাসটি ঢাকা-বরিশাল মহাসড়কের পান্থপাড়ায় পৌঁছালে হঠাৎ করে গাড়িটির চাকা ফেটে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। এসময় মাইক্রোবাসটি রাস্তার ওপর উল্টে যায় এবং যাত্রীরা গাড়ির নিচে চাপা পড়েন। এদিকে ঘটনার পর পরই চালক গাড়ি থেকে বের হয়ে পালিয়ে যান। পরে স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে নেন। সেখানে জগৎ মৃধাকে  মৃত ঘোষণা করেন চিকিৎসক।  

বিষয়টি নিশ্চিত করে মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মো. মোফাজ্জেল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে হাইওয়ে পুলিশ।

বাংলাদেশ সময়: ১০৩২ ঘণ্টা, জুন ২২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।