ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধসে পড়ল নির্মাণাধীন বিদ্যুৎ উপকেন্দ্রের ছাদ, আহত ৯

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জুন ২২, ২০২৩
ধসে পড়ল নির্মাণাধীন বিদ্যুৎ উপকেন্দ্রের ছাদ, আহত ৯

যশোর: যশোরে নির্মাণাধীন বিদ্যুৎ উপকেন্দ্রের দ্বিতীয় তলার ছাদ ধসে পড়ে ৯ জন গুরুতর আহত হয়েছেন। তাদের যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে শহরের ধর্মতলার কারবালা এলাকায় নির্মাণাধীন বিদ্যুৎ উপকেন্দ্রে এ ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শী শ্রমিকরা বলেন, এদিন সকাল থেকেই কারবালা বিদ্যুৎ উপকেন্দ্রের নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলার ছাদ ঢালাইয়ের কাজ করছিলেন সবাই। এমন সময় ছাদ ধসে পড়লে বেশ কয়েকজন গুরুতর আহত হন। পরে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।  

বিষয়টি নিশ্চিত করে যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মামুনুর রশিদ বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে, ঘটনাস্থলে পৌরসভার একটি ভেকু গেছে। ধসে পড়া নির্মাণাধীন ছাদের নিচে বাঁশ-কাঠের পাটাতন সরিয়ে দেখা হচ্ছে কেউ চাপা পড়েছে কিনা।

যশোর অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-ক) জুয়েল ইমরান বলেন, ফায়ার সার্ভিসের ২টি ইউনিট কাজ করছে। এ পর্যন্ত ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জুন ২২, ২০২৩
ইউজি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।