ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রেমে রাজি না হওয়ায় দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
প্রেমে রাজি না হওয়ায় দশম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা

নারায়ণগঞ্জ: প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় দশম শ্রেণীর এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।  

গত ২০ জুন রাত সাড়ে নয়টার দিকে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া  ইউনিয়নের একটি গ্রামে এই ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (২২ জুন) বিকেলে এ ঘটনায় ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযুক্ত ধর্ষকের নাম সাকিল মিয়া (১৯)। তিনি আসামি মধ্যাচর গ্রামের আরুর রাজ্জাক ওরফে রেজেকের ছেলে।  

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় ধর্ষণের মামলা দায়ের করেছেন। মামলার পর আসামিকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

থানায় মামলা সূত্রে জানা যায়, সাকিল মিয়া ওই স্কুলছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়েছিল। এতে ওই ছাত্রী রাজি না হওয়ায় ক্ষুব্ধ হন তিনি। গত ২০ জুন রাত সাড়ে নয়টার দিকে ওই ছাত্রী প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে আগে থেকে ওত পেতে থাকা শাকিল তার মুখ চেপে ধরে পাশের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে যায়। সেখানে ওই ছাত্রীর  মুখ ও হাত কাপড় দিয়ে বেঁধে ধর্ষণ করে ফেলে রেখে ধর্ষক পালিয়ে যায়। রাত ১২টার দিকে বাড়ির লোকজন খোঁজাখুঁজি করে স্কুলছাত্রীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এমআরপি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।