ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
নারায়ণগঞ্জে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায়

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদুল আজহার প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৭টায়। সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত হবে দ্বিতীয় জামাত।

মঙ্গলবার (২৭ জুন) বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশের নারায়ণগঞ্জ জেলার উপ-পরিচালক মো. জামাল হোসাইন।

জামাল হোসাইন জানান, কেন্দ্রীয় ঈদগাহ মাঠে দুটি জামাত অনুষ্ঠিত হবে। একটি সকাল সাড়ে ৭টায়, অপরটি সাড়ে ৮টায়। এছাড়া এবার জেলার চার হাজার দুই শতাধিক মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। এগুলোর মধ্যে অনেক মসজিদে একাধিক ঈদের জামাত হবে।

জেলার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদের নামাজ পড়াবেন ও খুতবা করবেন নারায়ণগঞ্জ পুরাতন কোর্ট কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মো. হাসানুজ্জামান, নারায়ণগঞ্জ ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. শাহজাহান মিয়া। অতিরিক্ত ইমাম হিসেবে উপস্থিত থাকবেন ইসলামিক ফাউন্ডেশন নারায়ণগঞ্জের মাওলানা বেলাল।

ঈদের নামাজের নিরাপত্তার প্রসঙ্গে জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল বলেন, ঈদের জামাতকে কেন্দ্র করে আমাদের নিরাপত্তার কোনো ঘাটতি নেই। আমরা সেখানে কয়েক স্তরের নিরাপত্তা দেবো। নামাজ পড়তে আসলে সঙ্গে স্বচ্ছ পানির বোতল ও জায়নামাজ নিয়ে ঈদগাহে প্রবেশ করা যাবে। এছাড়া অন্যকিছু নিয়ে ঈদগাহে প্রবেশ করা যাবে না বা না নিয়ে আসতে আমরা উৎসাহিত করছি।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
এমআরপি/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।